বাগাতিপাড়ায় গৃহবধূ ধর্ষনের অভিযোগে এক ব্যক্তি আটক

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মুক্তার হোসেন (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মুক্তার হোসেন উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্রখইর গ্রামের মুন্নাফ প্রামানিকের ছেলে। ধর্ষনের ওই গৃহবধূ বাদি হয়ে শনিবার (২১ নভেম্বর) বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করলে মুক্তার হোসেনকে আটক করে বাগাতিপাড়া থানার পুলিশ।
পুলিশসুত্রে জানা যায়, প্রতিবেশী মুক্তার হোসেন মাঝে মধ্যে ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করতো। গত ১৮ নভেম্বর সকালের দিকে গৃহবধূর স্বামী রাজমিস্ত্রীর কাজে চলে যায়। ওই দিন সকাল ১১ টার দিকে গৃহবধূ বাড়িতে রান্না করছিলেন । এমন সময় গৃহবধূকে একা পেয়ে মুক্তার হোসেন তার সাথে কথা বলার এক পর্যায়ে ভাত খাওয়ার ইচ্ছে পোষণ করে । এর পর এক গ্লাস পানি চাইলে ওই গৃহবধূ পানি আনতে ঘরে প্রবেশ করেন। ওই সময়ে মুক্তার গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে পেছন থেকে ঝাপটিয়ে ধরে এবং ধস্তা ধস্তির এক পর্যায়ে গৃহবধুর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে । ওই সময় গৃহবধূর স্বামী ঘরে প্রবেশ করে স্ত্রীকে ধষিৃত হতে দেখে চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকেন। এই সুযোগে মুক্তার পালিয়ে যায়। এঘটনায় ওই গৃহবধূ শনিবার বিকেলে থানায় উপস্থিত হয়ে মুক্তারকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ তাকে আটক করে।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, রোববার সকালে ভিকটিমকে নাটোর আধুনিক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া আটককৃতকে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *