নাটোরে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রোববার থেকে জেল-জরিমানা

নাটোর অফিস॥
নাটোরে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে আগামী রোববার থেকে ভ্রাম্যমান আদালত মাঠে নামবে বলে হুঁশিয়ারী করেছেন স্থানীয় সাংসদ সহ জেলা ও পুলিশ প্রশাসন। করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় মাস্কের ব্যবহার নিশ্চিত করতে বৃহস্পতিবার নাটোরে জেলা প্রশাসনের প্রচারনা অভিযানে এমন হুঁশিয়ারী করা হয়েছে।
নাটোর-২( নাটোর সদর ও নলডাঙ্গা ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজপথে নেমে সকলকে মাস্ক ব্যবহারের আহ্বান জানান। তিনি পথচারী ,রিক্সা, ভ্যান, ইজিবাইক চালক ও যাত্রিদের মাঝে মাস্ক বিতরন করেন। এসময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ,পুলিশ সুপার লিটন কুমার সাহা,সিভির সার্জন ডাক্তার মিজানুর রহমান ,পৌর মেয়র উমা চৌধুরী জলি,জেলা আওয়ামীলীগ উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম,পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নু,মোস্তারুল ইসলাম াালম, জিল্রুর রহমান আনন্দ সহ সরকারী অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা , রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মী।
আজ বৃহস্পতিবার শহরের কানাইখালী বাসস্ট্যান্ড এলাকায় এই প্রচারাভিযানকালে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রয়োজনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। কেউ মাস্ক ছাড়া বাহিরে বের হলে তাকে সংক্রমন আইনে জেল অথবা জরিমানা করা হবে।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে গাড়ী চালক ও যাত্রিদের মাস্ক পড়তে হবে। অন্যথায় গাড়ী শহরে প্রবেশ করতে দেয়া হবে না।
সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, আমরা সকলে মিলে করোনার প্রথম ধাপ সফলতার সাথে মোকাবেলা করেছি। প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসন, পুলিশ, সাংবাদিকরা মিলে আমারা দ্বিতীয় ধাপ মোকাবেলা করতে প্রস্তুতি নিয়েছি। মাস্ক পড়ার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। এছাড়া মাস্ক ছাড়া বাড়ি থেকে বের না হওয়ারও অনুরোধ করেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *