নাটোরে প্রাইভেট কার সহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

নাটোর অফিস ॥
নাটোরের এক প্রকৌশলীর কাছ থেকে সর্বস্ব লুটে নেয়ার ঘটনায় উবার প্রাইভেট কার সহ ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলো দিনাজপুরের বিরামপুর থানার দিকশোঁও গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (৪০ঞ,একউ জেলার বীরগঞ্জ থানার ডাকেশ্বরী গ্রামের জহিরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম(৪২) ও চাঁদপুর জেলার হাইমচর থানার উত্তরপাড়া বগুলাপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে বাদশা মিয়া দেওয়ান (৪৮)।
শনিবার দুপুরে নিজ কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান,পাবনা গণপূর্ত বিভাগের উপ সহকারি প্রকৌশলী জাহিদুল ইসলাম গত ১৭ সেপ্টেম্বর অফিস ছুটির পর পাবনার দাশুড়িয়া থেকে নিজ বাড়ি নাটোরের বনপাড়া যাওয়ার জন্য উবারের প্রাইভেট কারে ওঠেন। গাড়িতে ওঠার পর সেখানে থাকা আরো ৩ জন ওই প্রকৌশলীর হাতা-পা, চোখ-মুখ বেধেঁ মারপিট করে মোবাইল, এটিএম কার্ড, মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে বাঁধা অবস্থাতেই রাতে প্রকৌশলী জাহিদুলকে নাটোরের বনপাড়া ডিগ্রী কলেজের সামনে রাস্তায় ফেলে দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা হলে পুলিশ ঢাকা ও পাবনায় অভিযান চালিয়ে ২ নভেম্বর শরিফুল, বাদশা মিয়া দেওয়ান ও আরিফুলকে প্রাইভেট কার সহ আটক করে।
পুরিশ সুপার লিটন কুমার সাহা আরও জানান,আসামীরা বিভিন্ন পেশার কারনে ঢাকায় অবস্থান করেন। সেখানে এককে অপরের সাথে পরিচয় হয়। ঢাকতেই তারা পরিকল্পনা করে,চাকরীজীবীরা বাড়ি ফেরার জন্য বাসস্ট্যান্ডে অপেক্ষা করে। তারা যাত্রি হিসেবে একজনকে উবারের প্রাইভেট কারে তুলবে এবং তার কাছে থাকা সর্বস্ব লুটে নিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যাবে। পরিকল্পনা অনুযাযী গত ১৭ সেপ্টেম্বর পাবনার দাশুরিয়াতে াাসে এবং ভিকটিমকে তাদের প্রাইভেট কারে তুলে নেয়। তারা চালকের পাশে একজন এবং পিচনের সিনে ২জন থাকতো। আর যাত্রি হিসেবে একজনকেই পিছনের সিটে উঠাতো। পরিকল্পনা অনুযায়ী তারা একজনকেই পিছনের সিটে উঠাতো। এরা আরও এমন ঘটনার সাথে জড়িত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *