শহরের আলোচিত মল্লিকহাটি থেকে আরও ১৮ মাদকসেবী গ্রেফতার

নাটোর অফিস॥
নাটোর শহরের আলোচিত সেই মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে ১ গ্রাম হেরোইন ও ৫শ মিলিলিটার চোলাই মদ সহ ১৮ মাদক সেবীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এসময় মাদক সেবনের উপকরন জব্দ করা হয়। এনিয়ে গত তিনমাসে একই এলাকা থেকে ১৩৯ জন মাদকসেবীকে গ্রেফতার করল।
সিপিসি-২ ,র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা ১৮ জনকে প্রকাশ্যে মাদকসেবনের সময় হাতে নাতে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের মল্লিকহাটি এলাকায় র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবনের সময় তাদের গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন এলাকা থেকে এসে মাদক সেবন করছিল। গ্রেফতারকৃতরা হলো
মোঃ রুবেল (২৫), মোঃ রানা আহম্মেদ (২৬), মোঃ বাবু (২৪), মোঃ হাবিব (২৭), মোঃ সুজন (২২), মোঃ আমান ওসামা (২০), মোঃ সোহান আলী (২২), মোঃ আনোয়ার হোসেন (৪৮), শ্রী শুভ ষোষ (২০), মোঃ ইয়ামিন শেখ (২০), মোঃ মিশর (৩৮), রোকন মোল্লা (৪৭), মোঃ রফিকুল ইসলাম (৫০), মোঃ জাহাঙ্গীর হৃদয় (২৫), শ্রী উত্তম কর্মকার (৩৪), মোঃ ফরহাদ জোর্দ্দার (৬০), শ্রী সম্ভু চন্দ্র মন্ডল (৪২), ও মোঃ আনোয়ার মিস্ত্রি (৫৫)। এব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানানর্ রাবের এই কর্মকর্তা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *