সিংড়ায় গুরুত্বপূর্ণ মোবাইল নম্বর সম্বলিত বইয়ের মোড়ক উন্মোচন

নাটোর অফিস॥
সিংড়া পৌর এলাকার বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ৮শত গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মোবাইল নম্বর সম্বলিত একটি বইয়ের মোড়ক উন্মোচন ও বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা কামরুল হাসান কামরান। শনিবার সকালে পৌর শহরের চাঁদপুর এলাকায় এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। বইতে সিংড়া উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, স্বাস্থ্য, বিদ্যুৎ, অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, স্কুল-কলেজ ও দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় মোবাইল নম্বর দেয়া রয়েছে।
এই বইয়ের মোড়ক উন্মোচন ও বিতরণ অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান আসন্ন পৌর নির্বাচনে নিজেকে মেয়র প্রার্থী ঘোষণা করে বলেন, মানুষের সেবা করার জন্য তার এই ব্যাতিক্রম উদ্যোগ। সাধারণ মানুষ যাতে ঘরে বসেই প্রয়োজন অনুযায়ী মোবাইল নম্বরে ফোন দিয়ে বিপদে-আপদে সকল সেবা পেতে পারেন,সে জন্য এই তার এই ক্ষুদ্র প্রয়াস।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুঞ্জুর শাহ আলম সাগর, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *