বাগাতিপাড়ায় ৫ দিনের ব্যবধানে দু’টি কমিটি ঘোষনায় যুবদলের বিক্ষুব্ধ নেতা-কর্মীদের বিক্ষোভ ও মানববন্ধন

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় ৫ দিনের ব্যবধানে যুবদলের দুটি আহ্বায়ক কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে যুবদলের বিক্ষুব্ধ নেতা কর্মীরা। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার লক্ষণহাটী মোড়ে ইউএনও পার্ক সংলগ্ন ব্রীজ এলাকায় তারা এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালন করেন। বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচী শেষে সংবদ সম্মেলনের আয়োজন করে তারা। এসব কর্মসুচী থেকে সাবেক প্রতিমন্ত্রী প্রয়াত ফজলুর রহমান পটল পরিবারকে বাগাতিপাড়ায় অবাঞ্চিত ঘোষনা করা হয়।
সংবাদ সম্মেলনে যুবদলের বিক্ষুব্ধ নেতা কর্মীরা বলেন, গত ৩ অক্টোবর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম ও ভারপ্রাপ্ত সম্পাদক আনিসুর রহমান সাক্ষরিত উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। ওই কমিটিতে আবু রায়হানকে আহ্বায়ক এবং হানিফুর রহমানকে এক নম্বরসহ ৮ জনকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবদলের কমিটি গঠন করা হয়। এর ৫ দিন পর আজ ৯ অক্টোবর জেলা যুবদলের একই সভাপতি ও ভারপ্রাপ্ত সম্পাদক সাক্ষরিত থানা যুবদলের অপর একটি নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।একটি নতুন কমিটি ঘোষনার ৫ দিন পর আরেকটি কমিটি ঘোষনাকে সাবেক প্রতিমন্ত্রী প্রয়াত ফজলুর রহমান পটল পরিবারের ষড়যন্ত্র দাবি করে বক্তারা মন্ত্রীর স্ত্রী কামরুন্নাহার শিরিনসহ তার পরিবারের সদস্যদের অবাঞ্চিত ঘোষনা করেন। এই ঘটনার প্রতিবাদে গনসাক্ষর শুরুরও ঘোষনা দেন যুবদলের এই নেতা-কর্মীরা। তারা নতুন ঘোষিত এ কমিটি প্রত্যাখান করেন এবং তৃণমূল পর্যায়ে এসে কমিটি গঠনের দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাগাতিপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক হানিফুর রহমান হানিফ। কর্মসূচীতে উভয় কমিটির যুগ্ম আহ্বায়ক হানিফুর রহমান হানিফের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান, খোরশেদ আলম, সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম বলেন,বাগাতিপাড়া উপজেলায় একটি শক্তিশালী কমিটি গঠনের লক্ষ্যে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করার পর স্থানীয় বিএনপি,যুবদল ও ছাত্রদল নেতা -কর্মীদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়েছে। বিএনপির মত বড় একটি দলে সবাইকে সন্তুষ্ট করা কঠিন। আমরা সকলকে নিয়ে কাজ করতে চাই। যারা অভিমান করেছেন তাদের সাথে কথা বলা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *