বাগাতিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ঠে ডাব ব্যবসায়ীর মৃত্যু

নাটোর্ অফিস
নাটোরের বাগাতিপাড়ায় ডাব গাছ পরিস্কার করতে গিয়ে গাছের উপরে বিদ্যুতায়িত হয়ে ফারুক আলী (৪১) নামে এক ডাব ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গয়লারঘোপ গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ফারুক আলী উপজেলার জামনগর ইউনিয়নের গয়লারঘোপ গ্রামের মৃত সমসের আলীর ছেলে।
এলাকাবাসী সূত্র জানায়, ফারুক আলী আজ রোববার বিকেলে একই গ্রামের ইসলাম আলীর ডাব গাছ পরিস্কার করতে গাছে ওঠেন। সেসময় ডাব গাছের একটি কাটা ডাগর পাশে থাকা বিদ্যুৎ লাইনের তার স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে ছিটকে পড়েন ফারুক।স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পুঠিয়া ইপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে সন্ধ্যায় নিহতের মরদেহ তার নিজ বাড়িতে নেয়া হলে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। ফারুক আলী তিন সন্তানের জনক ছিলেন।
পল্লী বিদ্যুতের বাগাতিপাড়া সাবজোনাল অফিসের এজিএম ফারুক হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, প্রতিনিয়ত বিদ্যুৎ লাইনের আশপাশের গাছের ডাল পালা কেটে দেওয়া হয়। অসাবধানতার কারণে হয়তো বিদ্যুৎ পৃষ্ঠ হতে পারে।
ডাব ব্যাবসায়ীর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বলেন, অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডাব ব্যবসায়ী ফারুকের মৃত্যু হয়েছে।

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *