নাটোরে করোনায় আক্রান্ত আ’লীগ নেতা সৈয়দ মোর্ত্তজা বাবলুর সুস্থ্যতা কামনা

নাটোর অফিস॥
নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু করোনায় আক্রান্ত হয়েছেন। সৈয়দ মোর্ত্তজা আলী বাবলুর দ্রুত সুস্থতা কামনা করেছেন তার পরিবারের সদস্য সহ বিশিষ্টজনরা। দ্রুত সুস্থতা কামনা করেছেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পৌর মেয়র উমা চৌধুরী জলি,পিপি সিরাজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দীলিপ কুমার দাস,উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম,জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আহম্মদ সেলিম,মাসুদুর রহমান মাসুদ,পৌর আওয়ামীলীগ সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আক্রান্ত বাবলুর সহোদর ছোট ভাই সৈয়দ মোস্তাক আলী মুকুল, সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নু ,ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, সাধারন সম্পাদক বুলবুল আহমেদ সহ ক্লাবের সকল সদস্য এবং আওয়ামীলীগের সকল স্তরের নেতা-কর্মীরা।

বাবলুর পরিবারিক সুত্রে জানাযায়, গত সোমবার থেকে তিনি জ্বরে ভুগছিলেন। তিনি সদর হাসপাতালের সাবেক আরএমও ডাঃ আবুল কালাম আজাদের কাছে চিকিৎসাধীন ছিলেন। তার পরামর্শে গত বুধবার সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে পাঠানো রিপোর্টে নাটোরের আওয়ামীলীগ নেতা সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলুসহ ২০ জনের করোনা পজেটিভ রেজাল্ট আসে।
সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু জানান, এখন তার শরীরে কোন জ্বর নেই। তবে শরীর খুব দুর্বল। তিনি ডাক্তার আবুল কালাম আজাদের পরামর্শে বাড়িতেই চিকিৎসাধীন রয়েছে। তার সুস্থ্যতার জন্য সকলের দোয়া চেয়েছেন।
ডাক্তার আবুল কালাম আজাদ জানান, সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু করোনায় আক্রান্ত হলেও ভাল আছেন। তিনি তার নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *