নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রয়াত আ’লীগ নেতার স্ত্রী নিহত


নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রয়াত আওয়ামীলীগ নেতার স্ত্রী শিল্পি বেগম (৫৫) নামে নারী নিহত হয়েছে। এসময় লাভলি কাতুন (৩৫) নামে নিহতের অপর এক বোন আহত হয়। রোববার সকালে সিংড়া উপজেলার চৌগ্রামে এই হতাহতের ঘটনা ঘটে। নিহত শিল্পি বেগম চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মরহুম ইদ্রিস আলী মন্ডলের স্ত্রী।
নিহতের অপর এক বোন শিউলী খাতুন ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ৬ বিঘা জমি নিয়ে নিহতের চাচাতো ভাই চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবিও তার পরিবারের সাথে নিহতের পরিবারের বিরোধ চলছিল। রোববার সকালে রবিউল ইসলাম রবি ও তার অন্য ভাইসহ ৮/১০ জন ওই জমিতে গিয়ে আমন ধান রোপন করতে যায়। এসময় শিল্পি বেগম ও তার অপর দুই বোন লাভলী ও শিউলী তাদের বাধা দেয়। এসময় প্রতিপক্ষরা তিন বোনের ওপর চড়াও হয়। ধারালো অস্ত্র ও ছুরিকাঘাতে শিল্পি ও লাভলী খাতুন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিল্পিকে মৃত ঘোষনা করেন। লাভলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দীকি জানান, এ বিষয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পক্ষ ও প্রতিপক্ষ একে অপরের চাচাতো ভাইবোন। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসাবাদের জন্য সাইফুল ও সাদ্দাম নামে দুজনকে পুলিশ আটক করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *