মুক্তিযুদ্ধকে বিকৃত করতেই ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে -আইসিটি প্রতিমন্ত্রী পলক


নাটোর অফিস ॥
আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন,৭১ এর মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধকে বিকৃত করতেই স্বাধীনতা বিরোধীরা ৭৫ এর ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। তারা বঙ্গবন্ধুকেই হত্যা করে থেমে থাকেনি। ২০০৪ সালে ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে। বঙ্গবন্ধু বলেছিলেন বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলার কথা। যেখানে ধনী -দরিদ্রের বৈষম্য থাকবেনা। শহর ও গ্রামের বৈষম্য থাকবেনা,সকল মানুষ সমান অধিকার ভোগ করবে। তিনি বাঙ্গালী জাতিকে ঐক্যবদ্ধ করে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছিলেন। এজন্যই স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধকে বিকৃত করতে চেয়েছিল।
তিনি আরও বলেন স্বাধীনতা বিরোধীরা ৭৫ পরবর্তী ২১ বছর স্বাধীনতাকামী মানুষদের ওপর নির্যাতন করেছে। স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় যাওয়ার জন্য ইসলামকে বিকৃতভাবে ব্যবহার করে বলেছে বেহেস্তের টিকিট পাওয়ার কথা বলে দাড়িপাল্লায় ভোট চেয়েছে। ইসলামের নামে অপব্যাখ্য দিয়ে মানুষকে ভুল বুঝিয়ে তারা ক্ষমতায় গিয়ে তারা শুধুই লুটপাট ও স্বাধীনতাকামী মানুষদের ওপর নির্যাতন চালিয়েছে। দেশের কোন উন্নয়ন করেনি। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর যে চলনবিলে শুকনার সময় পাটে হেঁটে এবং বর্ষায় নৌকায় চলাচল করতে হয়েছে ,সেখানে এখন পাকা রাস্তা শোভা পাচ্ছে। আগামীতে যেন আর কোন ভুল না হয় সেদিকে খেয়াল রেখে জনপ্রতিনিধি নির্বাচন করার আহ্বান জানান তিনি।
জাতীয় শোক দিবস উপলক্ষে সিংড়া পৌরসভার ১১ ও ১২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তৃতাদানকালে এসব কথা বলেন। কতুয়াবারী ¯কুল মাঠে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, বিশ্বনাথ দাস কাশীনাথ প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *