নাটোরের সাংস্কৃতিক কর্মী এটিএম জালালের ইন্তেকাল


নাটোর অফিস ॥
বাংলাদেশ টেলিভিশন ও বেতার এবং মঞ্চ নাটকের খ্যাতিমান অভিনেতা,নাটোর শিল্পকলা একাডেমীর নাট্য প্রশিক্ষক ও নাট্য ব্যক্তিত্ব এবং দিঘাপতিয়া বালিকা শিশু সদনের প্রশাসনিক কর্মকর্তা অ্যাডভোকেট এ টি এম জালাল উদ্দিন ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহে রাজেউন )। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শহরের কানাইখালীর এটিএম জালাল উদ্দীনের মেয়ে জামাই আনিস রহমানের বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক কন্যা,জামাতা,নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন । তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। অসুস্থ শরীর নিয়েই তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছিলেন। এর মাঝেই তিনি শয্যাশায়ী হন।
বুধবার সকালে নাটোরের কেন্দ্রিয় জামে মসজিদে তার প্রথম জানার নামাজ শেষে তার গ্রামের বাড়ি গুরুদাসপুরের চাপিলা গ্রামে নেয়া হয়। সেখানে বাদ জোহর দ্বিতয়ি জানাজা নামাজ শেষে পুনরায় নাটোরে এস গাড়িখানা গোরস্থানে দাফন করার কথা রয়েছে।
এদিকে নাটোরের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব এটিএম জালাল উদ্দীনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক প্রকাশ সহ তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ,পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান,যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু,জেলা ক্রীড়া সংস্থা ও বালিকা শিশু সদনের সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, ডাঃ আবুল কালাম আজাদ,জেলা প্রশাসনের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মনিমুল হক, রথিন্দ্র নাথ মন্ডল প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *