নাটোরের বড়াইগ্রামে করোনায় বনপাড়া পৌর মেয়রের চাচাতো বড় ভাইয়ের মৃত্যু


নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রামের করোনায় আক্রান্ত চাউল ব্যবসায়ী শরিফুল ইসলাম (৬০) নামে মারা গেছেন। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নাটোর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মঞ্জুর রহমান ও নিহতের চাচাতো ভাই বনপাড়া পৌর মেয়র জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
পৌর মেয়র জাকির হোসেন জানান, তার চাচাতো বড় ভাই বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের মৃত আনারুল হকের ছেলে বনপাড়া বাজারের বিশিষ্ট চাউল ব্যবসায়ী শরিফুল ইসলাম গত ১৫ আগষ্ট করোনায় আক্রান্ত হন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার বেলা ৩টার দিকে তিনি মারা যান। তিনি এক কন্যা সন্তানের জনক।
এদিকে বনপাড়া বাজারের বিশিষ্ট চাউল ব্যবসায়ী শরিফুলের অকাল মৃত্যুতে নাটোর-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস , উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী , সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান, পৌর আওয়াামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন । সেই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *