নাটোরে করোনা উপসর্গে এক এনজিও কর্মীর মৃত্যু


নাটোর অফিস॥
পাবনায় এনজিওতে কর্মরত ওয়াদুদ তালুকদার(৪৫) কর্মরত নামে নাটোরের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বুধবার রাতে তিনি পাবনায় মারা যান এবং বৃহস্পতিবার সকালে রাষ্ট্রিয় ব্যবস্থাপনায় স্বাস্থ্য বিধি মেনে তাকে নাটোর শহরের বড়গাছা কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত ওয়াদুদ তালুকদার নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরিয়া ইউনিয়নের সাধনগর গ্রামের মৃত খালেক তালুকদারের ছেলে।
মৃতের মামাতো ভাই নলডাঙ্গা এলাকার গণমাধ্যম কর্মী রানা আহমেদ করোনায় আক্রান্ত হয়ে ওয়াদুদ তালুকদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সে গত তিন দিন ধরে সর্দি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি পাবনার একটি এনজিওতে চাকরী করার সুবাদে সেখানে ভাড়া বাসাতেই চিকিৎসারত ছিলেন। বুধবার রাত সাড়ে ৭ টার দিকে তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ ও সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমকে অবহিত করে রাষ্ট্রিয়ভাবে নাটোরে দাফনের আবেদন জানানো হয়। তাদের ব্যবস্থাপনায় রাতেই মৃতের লাশ নাটোর শহরের বড়গাছা এলাকায় তার বাসভবনে আনা হয়। বৃহস্পতিবার সকালে বড়গাছা কবরস্থানে (বুড়াপীর দরগা এলাকায়) রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় দাফন করা হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানান,মৃতের সজনদের আবেদনের প্রেক্ষিতে পাবনার প্রশাসনিক ও স্বাস্থ্য বিভাগের সহায়তায় মৃতের লাশ দাফনের জন্য বুধবার রাতেই মৃতের নিজ বাসভবন শহরের বড়গাছা এলাকায় আনা হয়। এর আগে পাবনার স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করেছে। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় ও স্বাস্থবিধি অনুসারে তার দাফন সম্পন্ন করা হয়। এসময় সদর সহকারী কমিশনার (ভুমি) আবু হাসানসহ মৃতের সজনদের অনেকেই উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *