নাটোরে আশ্রয়কেন্দ্রগুলোতে ভাত-মাংস পাঠালেন প্রতিমন্ত্রী পলক

নাটোর অফিসঃ নাটোরের সিংড়ায় বিভিন্ন আশ্রয়কেন্দ্রে বন্যা দুর্গত মানুষদের কাছে রান্না করা মাংস ও ভাত  পাঠিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তার পক্ষে বন্যাদুর্গত ইউনিয়নগুলোর প্রতিটি আশ্রয়কেন্দ্রে রান্না খাবারগুলো  পৌছে দেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ। একই সঙ্গে সিংড়া পৌর এলাকার অন্তর্গত আশ্রয়কেন্দ্রগুলোতেও পাঠানো হয়েছে খাবার।

আজ শনিবার(১লা আগস্ট) পবিত্র ঈদ-উল-আযহার দিন দুপুরের মধ্যেই আশ্রয়কেন্দ্রগুলোতে ভাত ও মাংস পাঠানো হয়।

বন্যাদুর্গত কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু বলেন, কলম ইউনিয়নের আশ্রয়কেন্দ্রে অবস্থান করা দুই শতাধিক পরিবারের কাছে রান্না খাবার পাঠিয়েছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বানভাসী মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে আমরাও তাদের সাথে খাবার খেয়েছি।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আশ্রয়কেন্দ্রে থাকা পরিবারগুলো এবং তাদের শিশুরা যেনো ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য দুর্গত ইউনিয়নগুলোতে কোরবানীর রান্না করা মাংস ও ভাত পাঠানো হয়েছে। যতদিন বন্যা দুর্যোগ থাকবে চলনবিলের বানভাসী কোনো পরিবার না খেয়ে থাকবে না।

প্রসঙ্গত, চলনবিল অধ্যুষিত নাটোরের সিংড়া উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়ন বন্যার পানিতে প্লাবিত যেখানে প্রায় এক লাখ মানুষ পানিবন্দি রয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *