নাটোরে ৩৬ জনের করোনা সনাক্ত

নাটোর অফিস॥ নাটোরে ৩৬ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। আক্রান্তের দিক থেকে এটিই এখন পর্যন্ত সর্বোচ্চ সংখ্যা নাটোরে।

আজ সোমবার রাত ৯ টায় এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন কাজী মিজানুর রহমান।

আক্রান্তদের মধ্যে সদরে ১৮ জন,গুরুদাসপুুুরে ফলোআপসহ ৯জন, বড়াইগ্রামে ৬ জন, বাগাতিপাড়ায় ২জন ও নলডাঙ্গায় ১ জন রয়েছেন।

নাটোর সদরে আক্রান্তদের একজন ইউনাইটেড প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু। আক্রান্ত চিকিৎসকদের একজনের বাড়ি শহরের কাপুরিয়াপট্টি ও অনান্যরা সদর হাসপাতালের কোয়ার্টারে থাকেন। আক্রান্ত ৩ পুলিশ সদস্যের সকলেই পুলিশ লাইন্সে রয়েছেন। আলাইপুর এলাকায় যমুনা  ব্যাংক কর্মকর্তা, হালসায় একজন ঠিকাদার, বড়গাছা এলাকায় নাটোর সুগার মিলের একজন কর্মকর্তা, বুড়াদরগাহ জামে মসজিদ সংলগ্ন আকিজ গ্রুপের একজন কর্মকর্তা ও হরিশপুর বিশ্বাস কোল্ড স্টোরেজ কর্মচারী।

গুরুদাসপুরে আক্রান্ত হয়েছেন ৩ জন কৃষক, ২ ছাত্র ও ২ ব্যবসায়ী। এছাড়া ইউএনও তমাল হোসেনের স্ত্রী ও এক কর্মচারীর করোনা সনাক্ত হয়েছে।

বাগাতিপাড়ায় বাবার মাধ্যমে এক শিশু ও অপর এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছেন।

বড়াইগ্রামে আক্রান্তদের মধ্যে শিক্ষার্থী, রুপপুর পারমাণবিক বিদ্যুত প্রকল্প প্লান্টের কর্মচারী, কমিউনিটি ক্লিনিক কর্মী ও ব্যবসায়ী রয়েছেন।

এখন পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১২৩ জন।

নাটোরের সিভিলসার্জন ডাঃ মিজানুর রহমান আরো জানান,আক্রান্ত ব্যক্তিদের হোম আইসলেশানের বিষয়টি নিশ্চিত করাসহ বাড়ি লক ডাউন করা এবং আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছিলেন তাদের সকলের নমুনা সংগ্রহ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

(করোনা রোগীর প্রতি মানবিক আচরণ করুন)

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *