নাটোরে ‘পুলিশী দাপটে’ পর্যটকের ব্যাগে ইয়াবা ঢুকিয়ে হেনস্থা

নাটোর অফিসঃ ‘পুলিশি দাপটে’ একদল পর্যটকের পথরোধ করে তাদের একজনের ব্যাগে ইয়াবা ঢুকিয়ে দিয়েছেন নাটোর সদরের উলিপুর আমহাটি গ্রামের যুবক শাহিন আলম(৩০)। শাহীনের বাবার নাম সমশের আলী।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা ১১টায় উত্তরা গণভবনের সামনে।

রাজশাহী থেকে আসা এসব পর্যটকরা হালতিবিল দেখতে নলডাঙ্গার পাটুলের উদ্দেশ্যে যাচ্ছিলেন।

জানা গেছে, শাহীন আলম একজন বিএনপি কর্মী। দীর্ঘদিন ধরে নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে পর্যটকদের ব্যাগে মাদক ঢুকিয়ে ফিটিং বাণিজ্য চালাচ্ছিলেন তিনি।

পুলিশের দাপট দেখিয়ে কিভাবে একজন বিএনপি কর্মী  এমন কাজ করে আসছিলেন তা নিয়ে প্রশ্ন মানুষের মধ্যে।

জানা যায়, রাজশাহীর ভাটাপাড়া যুব সংঘের কয়েকজন সদস্য ৭টি মাটরসাইকেল নিয়ে নাটোরের পাটুল এলাকায় হালতিবিলে ঘুরতে আসেন সকালে। নাটোর শহর অতিক্রম করে দিঘাপতিয়া গণভবন এলাকা অতিক্রমের সময় একটি মোটর সাইকেল বহরের পিছনে পড়ে যায়। এসময় লুঙ্গি পরিহিত অবস্থায় শাহীন ওই মোটরসাইকেল আরোহীর পথরোধ করে। মোটরসাইকেল থামিয়ে জোর করে তার ব্যাগ তল্লাশীর চেষ্টা করে। এসময় শাহীন ওই পর্যটকের ব্যাগে ইয়াবা ঢুকিয়ে দিলে সে তার সহযাত্রীদের ডাকে। তারা এসেই তাদের একজন ফেসবুক পেজে সরাসারি ঘটনাটা লাইভ করে। মুহুর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পর্যটকদের ওই দল শাহিনের পরিচয় জানার জন্য চাপ দিলে সে সঠিক উত্তর দিতে না পারায় তাকে ধরে নাটোর থানায় সোপর্দ করে।

উপস্থিত একজন পর্যটক জানান, লুঙ্গি পরিহিত অবস্থায় একজন পুলিশ কখনও দায়িত্ব পালন করতে পারে না। যদিও শাহীনের কথাবার্তা ও ভাবভঙ্গি পুলিশের মতোই। মনে হয়েছে শাহীন খুব কাছ থেকে পুলিশের ভাবভঙ্গি রপ্ত করেছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, পর্যটকরা এখনো থানায় রয়েছে। শাহীন আলমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি।

এ ঘটনার পর পুলিশের সোর্সদের বিষয়ে আবারো জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *