নাটোরে ‘চোরকে চিনে ফেলায়’ মুক্তিযোদ্ধার স্ত্রীকে কুপিয়ে হত্যা

নাটোর অফিস॥
নাটোরে শহরের নিচাবাজার চৌধুরীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরীকে(৫৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সোহান হোসেন(১৬) নামে এক কিশোর জড়িত রয়েছে বলে ধারণা করছে পুলিশ। পুলিশ বলছে, চুরি করা দেখে ফেলায় চোর জাহানারা চৌধুরীকে ছুরিকাঘাত করে জানালা ভেঙ্গে পালিয়ে যায়। তার শরীরে ৯টি ছুরিকাঘাত করা হয়েছে।

আজ বৃহষ্পতিবার(২৫শে জানুয়ারী) ভোররাতের দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা মাজেদ খান কান্দিভিটা এলাকার সাইফুল ইসলামের বাড়িতে বসবাস করতেন। সম্প্রতি মাজেদ চৌধুরী বাসা পরিবর্তন করে সালেম খান চৌধুরীর বাসা ভাড়া নেন। সাইফুল ইসলামের বাড়িতে ভাড়া তাকার সময় সাইফুলের ছেলে সোহান বাসার কোথায় কি আছে তা ভাল ভাবেই জানতেন। গতকাল বুধবার সোহান দিনের কোন এক সময় মাজেদ খান চৌধুরীর বাসায় ঢুকে লুকিয়ে থাকে। গভীর রাতে সে চুরি করা শুরু করে। এক পর্যায়ে জাহানারা চৌধুরীর রুমে ঢুকে স্বর্নালংকার হাতিয়ে নেওয়ার সময় জাহানারা চৌধুরীর ঘুম ভেঙ্গে যায়। এ সময় সে সোহানকে জাপটে ধরলে সোহান উপুর্যপরি জাহানারা চৌধুরীকে ছুরকাঘাত করে জানালার গ্রীল ভেঙ্গে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সদর দরজা বন্ধ থাকায় জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে ঢুকে জাহানারা চৌধুরীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে জাহানারা মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে জাহানারা হত্যাকান্ডের বর্ণনা দিয়ে যান।

এ বিষয়ে নাটোর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন বলেন, জাহানারা হত্যা ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ সোহানকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *