নাটোরে ২০০ পরিবারকে স্বেচ্ছাসেবক লীগ নেতা আহমেদ সেলিমের খাদ্য সহায়তা

নাটোর অফিসঃ
করোনা ভাইরাস প্রতিরোধে গনসচেতনামূলক কর্মকান্ড চালিয়ে যাওয়ার পাশাপাশি হতদরিদ্রদের খাদ্য সামগ্রীয় বিতরণ করেছেন নাটোর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট সমাজসেবক আহমেদ সেলিম। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল ও সাবান ।

আজ বুধবার সকালে সদর উপজেলার চাঁদপুর মাদ্রাসা মাঠে কর্মহীন ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী  এবং গণসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলাম সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জামান মন্ডল, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সুক্কু,পৌর সভাপতি মলয় কুমার রায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেদী হাসান শুভ, রাজু হাসান।

স্বেচ্ছাসেবকলীগ নেতা  আহম্মেদ সেলিম বলেন, এই মরণব্যাধি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জননেত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুলের নির্দেশে আওয়ামীলীগ ও  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ৫৪ দিন ধরে নাটোরে কর্মহীনদের মাঝে খাদ্যসাামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জীবনের ঝুঁকি নিয়ে শিমুল এমপি দুইমাস যাবৎ দিনরাত মানুষের ঘরে ঘরে গিয়ে খাবার বিতরণ করছে। মানুষকে সচেতন করাসহ করোনা সংকটে  জনসেবায় বাংলাদেশের রাজনীতিতে উদাহরণ সৃষ্টি করেছেন। গনসচেতনা মূলক প্রচার-প্রচারণা চালিয়ে যেতে হবে এবং প্রত্যেকে সামর্থ অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে সবাইকে ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *