নাটোরে আরও একজন করোনায় আক্রান্ত

নাটোর অফিসঃ
নাটোরে আরও একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার (অল্টারনেটিভ মেডিসিন)। তিনি নাটোর শহরের বলারিপাড়া এলাকার বাসিন্দা। চারদিন আগে তিনি পরীক্ষার জন্য নমুনা দেন। আজ বুধবার(২৯শে এপ্রিল) রাতে তার পজিটিভ রিপোর্ট আসে।

আজ বুধবার(২৯শে এপ্রিল) রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে প্রেরিত ফলাফলে জানানো হয় ওই চিকিৎসক করোনা পজিটিভ।

নাটোর সিভিল সার্জনের কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে রিপোর্ট পাওয়ার পর ওই চিকিৎসকের সাথে স্বাস্থ্য বিভাগ সহ জেলা ও পুলিশ প্রশাসন তার সাথে তার বলারিপাড়ার বাসভবনে যোগাযোগ করে করোনা পজেটিভ রিপোর্টের কথা জানালে তিনি সুস্থ্য রয়েছেন বলে জানান।

নাটোর সদর হাসপাতালরে সহকারী পরিচালক ডাঃ মোঃ আনছারুল হক জানান, ওই চিকিৎসক সহ কয়েকজন ডাক্তার ও স্বাস্থ্য কর্মী আত্মসন্তুষ্টির জন্য কদিন আগে পরীক্ষার জন্য নমুনা দেন। সকলের রেজাল্ট নেগেটিভ আসলেও তার পজেটিভ আসে। তিনি সুস্থ রয়েছেন এবং তার কোন ধরনের সমস্যা নেই। যেহেতু নমুনায় পজেটিভ তাই ওই চিকিৎসককে কোয়ারেন্টাইনে রাখাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে। কাল বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট পরবর্তী  ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *