নাটোরের কলেজ ছাত্রের রামেকের করোনা ওয়ার্ডে মৃত্যু

নাটোর অফিস॥
রাজশাহী মেডিকেল কলেজের সংক্রমক ব্যাধি হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের মুনীর গাজী (১৯)নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার(১৮ই এপ্রিল) সকালে তার মৃত্যু হয়। সে নলডাঙ্গা ওই গ্রামের আলম গাজীর ছেলে ও মাধনগর ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

জানা যায়, জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল শুক্রবার মুনীরকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক করোনা সন্দেহ তাকে তাৎক্ষনিক ভাবে সংক্রামক ব্যধি হাসপাতালের করোনা ওয়ার্ডে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে সে মারা যান।

জেলা সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, মুনীর গত এক সপ্তাহ যাবৎ জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিল। এ অবস্থায় বৃহস্পতিবার(১৬ই এপ্রিল) তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি হয়। শুক্রবার দুপুরে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে সে মারা যায়।

রামেক হাসপাতালের করোনা নির্ণয় ও চিকিৎসক টিমের প্রধান ডা. আজিজুল হক সাংবাদিকদের বলেন, করোনা উপসর্গের পাশাপাশি মুনীরের শরীরে পক্স ছিলো। করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের আগেই তার মৃত্যু হয়। তবে মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে দুপুরে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, স্বাস্থ্যবিধি মেনে ওই ছাত্রের মরদেহ দাফনের নির্দেশনা দেয়া হয়েছে। পাশাপাশি, আশেপাশের বাড়িগুলোর বাসিন্দাদের সতর্ক থাকতে বলা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *