নাটোরে ঢাকার প্রাইভেটকার খাদে, অগ্নিদগ্ধ চালক

KODAK Digital Still Camera

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম, নাটোর॥
করোনা ভাইরাসের কারনে মহাসড়ক লকডাউন ঘোষনা করলেও ঢাকা থেকে প্রাইভেটকার নাটোরের বড়াইগ্রামে খাদে পড়ে আগুনে পুড়ে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন চালক জয়নাল আবেদীন মূলক (৪০) ।

রোববার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার আইড়মাড়ী নুরে আলম ফিলিং ষ্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মিরা আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চালক জয়নাল আবেদীন নেত্রকোনা জেলার বাঘহাট্টা উপজেলার দশদার গ্রামের বারেক আলীর ছেলে।

বনপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আব্দুস সালাম জানান, নাটোর থেকে ছেরে আসা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১৭-৫২০৭) বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইড়মাড়ী নুরে আলম ফিলিং ষ্টেশন এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ১৫ ফিট নিচে পরে গাছের সাথে ধাক্কা লেগে আগুন ধরে যায়। এতে চালক গাড়ীর ভিতের আটকা পড়ে আহত এবং অগ্নিদগ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আগুনে প্রাইভেটকারের এক তৃতীয়াংশ পুড়ে যায়।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, মড়াসড়কের লাথুরিয়াতে তাকে সিগনাল দেয়া হয়। চালক সিগনাল না মেনে দ্রুত গতিতে পালিয়ে গিয়ে দুর্ঘটনার স্বীকার হয়। তবে ঢাকা থেকে কিভাবে গাড়ী এই এলাকায় আসল তার কোন সদুত্তোল দিতে পারেন নাই তিনি।

আহত চালকের ছোট ভাই জয় হোসেন মোবাইল ফোনে বলেন, আমরা ঢাকার আশুলিয়াতে থাকি। আমার ভাই তিন বছরের কন্টাক্ট নিয়ে এই প্রাইভেট কারটি চালায়। পাশের বাসার একজনের আত্বীয় মারা যাওয়ায় তাদেরকে নিয়ে বনপাড়াতে রাত দুইটার দিকে পৌছায়। সেখান থেকে ফেরার সময় দুর্ঘটনার স্বীকার হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *