নাটোরে দুলু, ‘ইভিএমে আর কোন নির্বাচন হতে দেয়া হবে না’

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম, নাটোর
বাংলাদেশে ইভিএম এর মাধ্যমে ভবিষ্যতে আর কোন নির্বাচন হতে দেয়া যাবে না বলে ঘোষনা দিয়েছেন বিএনপির সংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকার পুনরায় ক্ষমতা দখলের হাতিয়ার হিসেবে ইভিএম ব্যবহারের স্বপ্ন দেখছে। আওয়ামীলীগ ডিজিটাল জালিয়াতির মেশিন ব্যবহার করে ঢাকার দুই সিটি কর্পোরেশন দখল করেছে। জনগনকে সাথে নিয়ে এই জালিয়াত অবৈধ সরকারকে প্রতিহত করার মাধ্যমে গণতন্ত্রের বিজয় এবং দেশ নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

মঙ্গলবার নাটোরের বড়াইগ্রাম উপজেলা বিএনপির সদ্য প্রয়াত সদস্য সচিব হযরত আলী মোল্লার কুলখানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগ দেশে একদলীয় বাকশাল কায়েমের মাধ্যমে অরাজগত পরিস্থিতির সৃষ্টি করেছে। মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকার হরণ করে নিয়েছে। মানুষের ভোটাধিকার হরণ করে ইচ্ছামত নির্বাচনের নাটক করছে। আর সেই নাটক মঞ্চায়নের নতুন সংযোজিত মেশিন হলো ইভিএম। তাই বাংলাদেশে কোন ভাবেই ইভিএম ব্যবহারের মাধ্যমে আর কোন নির্বাচন হতে দেয়া যাবে না।

উপজেলার নগর ইউনিয়নের ধানাইদহ বাজারে হযরত আলীর নিজ বাড়িতে উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল কাদের মোল্লার সভাপতিত্বে কুলখানি অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন সাবেক সাংসদ মোজাম্মেল হক, জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, বনপাড়া পৌর বিএনপির আহ্বায়ক অধ্যাপক লুৎফর রহমান, গুরুদাসপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ, বিএনপি নেতা আতিকুর রহমান টিপু, সরদার রফিকুল ইসলাম, আব্দুস সালাম মোল্লা, আতিকুর রহমান বেলাল, আব্দুল আলীম, আলী আকবর, মোস্তাফিজুর রহমান পারভেল, কোরবান আলী প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *