নাটোরে ২৪টি গরুসহ ট্রাক ছিনতাই, আহত ৪

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েনবাজার গোরস্তান এলাকায় ২৪টি গরুভর্তি একটি ট্রাক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ সময় বাধা দিতে গেলে ট্রাকের চালক, হেলপার, রাখাল ও এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে তারা।

আহতরা হলেন, যশোরের কেশবপুর উপজেলার ভেরচি গ্রামের আবু বকর শেঠের ছেলে গরু ব্যবসায়ী আসাদুল ইসলাম(৩৫), একই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে বিধান চন্দ্র দাস(৪০), খুলনার ডুমুরিয়া উপজেলার চুখনগর গ্রামের লিয়াকত আলীর ছেলে চালক শিবু(২৮)এবং একই উপজেলার মাদরোকোনা গ্রামের হেলপার টিটু(২৫)। আহত অবস্থায় তাদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (২৯শে জানুয়ারী) ভোররাতে কয়েনবাজার গোরস্তানের সামনে এ ঘটনা ঘটে। দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ দীলিপ কুমার দাস।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জের আফতাবগঞ্জ হাট থেকে ৯ লাখ টাকায় ২৪ টি গরু কিনে যশোরের দিকে যাচ্ছিলেন গরু ব্যবসায়ী আসাদুল ও বিধান। পথিমধ্যে কয়েনবাজার গোরস্তান এলাকায় গরুভর্তি ট্রাক পৌছালে দুর্বৃত্তরা অপর একটি ট্রাক দিয়ে পথরোধ করে। এসময় দুর্বৃত্তরা ব্যবসায়ী ও চালকদের উপর হামলা করে তাদের গাড়ি থেকে নামিয়ে দিয়ে গরুভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায়।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গরুভর্তি ট্রাকসহ দুর্বৃত্তদের ধরতে পাশ্ববর্তী থানাগুলোতে তথ্য পাঠানো হয়েছে। তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি ট্রাকের চালক ও হেলপারকেও নজরদারিতে রাখা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *