নাটোরের বড়াইগ্রামে আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি; ১৪৪ ধারা জারি

ছবি-সাকলাইন শুভ

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে একই স্থানে আওয়ামীলীগের দুই পক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি পালনের ঘোষণা দেয়ায় সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী উচ্চ বিদ্যালয় মাঠে দুপুর ২টার পর থেকে রাত ১২টা পর্যন্ত ওই এলাকায় সকল প্রকার সভা-সমাবেশের উপর নিষেধাজ্ঞা জারি করেন দুপুরে ইউএনও আনোয়ার পারভেজ।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী জানান, বিকেলে বিদ্যালয় মাঠে নব-নির্বাচিত ওয়ার্ড কমিটির পরিচিতি সভা ডাকা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থাণীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের। দলীয় শৃঙ্খলা ভেঙ্গে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের অনুমতি ছাড়া সেখানে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ডাকেন, যা দলীয় গঠণতন্ত্র ও শৃঙ্খলা পরিপস্থি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ বলেন, একই মাঠে দুই পক্ষ সভা ডাকায় আইন-শৃংখলা পরিস্থিতি অবনতির শঙ্কায় রাত ১২ পর্যন্ত সকল সভা-সমাবেশ বন্ধ করে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সজাগ দৃষ্টি রাখতে বলা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *