নাটোরে বিশ্ববিদ্যালয় ছাত্রকে চোখ উপড়ে হত্যা, প্রেমিকাসহ আটক ৮

নাটোর অফিস॥
নাটোরের হালসা গ্রাম থেকে আরএসটি (রাজশাহী সাইন্স এন্ড টেকনোলজি) বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র ছাত্র কামরুল ইসলাম মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতসহ তার বাম চোখ উপড়ে ফেলা হয়েছে। এ ঘটনায় কামরুলের প্রেমিকা সোনিয়াসহ সন্দেহভাজন ৮ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।
এর আগে রোববার রাত ৮টার দিকে সদর উপজেলার হালসা গ্রামের জনৈক নুরুর বাঁশ ঝাড়ের মধ্যে থেকে কামরুলের মরদেহ উদ্ধার করা হয়। সে গত শনিবার রাত ৯ টা থেকে নিখোঁজ ছিল। কামরুল হালসা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।
জানা যায়, রোববার রাত ৯ টার দিকে ফোন করে তার ভাগিনা কামরুলকে বাড়ি থেকে ডেকে নেয়া হয়। এর পর থেকে সে বাড়ি ফিরে আসেনি। খোজা খুজি করে না পেয়ে রোববার দুপুরে নাটোর সদর থানায় একটি জিডি করা হয়। সন্ধ্যার দিকে বাড়ি থেকে প্রায় হাফ কিলোমিটার দুরে জনৈক নুরুর বাঁশ ঝাড়ের মধ্যে এলাকায় কয়েকজন কিশোর বয়সী ছেলে কামরুলের মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়দের জানালে তারা কামরুলের পরিবারকে জানায়। পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে কামরুলের মৃতদেহ সনাক্ত করে এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিন বলেন, তদন্তের স্বার্থে নিহত কামরুলের প্রেমিকাসহ সন্দেহভাজন ৮জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তাদের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। এছাড়া এই হত্যাকান্ডের কারন ও এর সাথে জড়িতদের সনাক্তে পুলিশ কাজ করছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *