নাটোর হাসপাতালে ট্রেনে পাথর নিক্ষেপে আহত যাত্রীকে ভর্তি


নাটোর অফিসঃ পঞ্চগড় থেকে ঢাকাগামী বিরতিহীন আন্তঃনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে পাথর       নিক্ষেপে গুরুতর আহত জহুরুল আলম(৩৫) নামের এক যাত্রীকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জহুরুল দিনাজপুর শহরের নুরুল আমিনের ছেলে এবং পেশায় একজন ঠিকাদার। ব্যবসায়ীক কাজে দিনাজপুর থেকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে ঢাকা যাচ্ছিলেন।

আজ রোববার(২২শে ডিসেম্বর) রাত ৮টায় তাকে নাটোর সদর হাসপাতালে আনে ফায়ার সার্ভিসের একটি দল।

নাটোর আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন জহুরুল জানান, আজ বেলা ৩টায় দিনাজপুর রেলস্টেশন থেকে বিরতিহীন পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে ওঠেন তিনি। জয়পুরহাট স্টেশন অতিক্রম করার পর ট্রেনের ক্যান্টিনে গিয়ে(বুফে কার) চা পান করার সময় আক্কেলপুর এলাকায় অতর্কিত জানালার কাঁচ ভেদ করে দুর্বৃত্তের ছোঁড়া একটি পাথর এসে তার মাথায় আঘাত করে। এত মাথা পেটে প্রচুর রক্তক্ষরণ হয়। কিছুক্ষণ পরে তিনি জ্ঞান হারান।

নাটোর স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রেনটিতে পাথর নিক্ষেপে যাত্রী আহত পর জহুরুলের অবস্থার অবনতি হতে থাকলে ট্রেনের চালক ও পরিচালক রেলের উর্দ্বতন কর্তৃপক্ষসহ সান্তাহার ও নাটোর স্টেশনে যোগাযোগ করেন। পরে রেলের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সন্ধ্যা ৭টায় নাটোর স্টেশনে ট্রেনটির অনির্ধারিত স্টপেজের সিদ্দান্ত হয় এবং ফায়ার সার্ভিসের এম্বুলেন্স রেলম্টেশনে প্রস্তত রাখা হয়। ট্রেন থামার পর জহুরুলকে নিয়ে ফায়ার সার্ভিসের দলটি নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

জেলা সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম জানান, প্রাথমিক চিকিৎসা নেয়ার পরে বর্তমানে জহুরুল আশঙ্কামুক্ত রয়েছেন। তার পরিবারের সাথে যোগাযোগ করে দুর্ঘটনার বিষয়টি অবহিত করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *