নাটোরের আইনজীবী হত্যার আসামীদের গ্রেফতার দাবীতে সংবাদ সম্মেলন

নাটোর অফিস॥
নাটোরের প্রবীন আইনজীবি মোজাম্মেল হক তালুকদার মজনু হত্যা মামলায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তার স্বজনরা। মামলা করার পরও আসামীদের গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করেছেন নিহতের স্বজনরা। রোববার নিহতের স্বজনরা গণমাধ্যম কর্মীদের মাধ্যমে মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।
নিহতের ভাই মঈনুল হোসেন তালুকদার ও সাবদুল ইসলাম তালুকদার সহ স্বজনরা রোববার স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, শহরের আলাইপুর এলাকা বাসিন্দা এ্যাডভোকেট মোজাম্মেল হক তালুকদার মজনু তার স্ত্রী ইউএস রোকেয়া ও স্ত্রীর ভাগ্নে কনক চৌধুরীকে নিয়ে রাজশাহীর বিলসিমলা মহল্লায় বসবাস করতেন। সেখানে বসবাসকরা কালীন গত ২৭ সেপ্টেম্বর তার ভাইকে মারপিট করার পর শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ ঘটনায় মঈনুল হোসেন তালুকদার বাদী হয়ে রাজশাহীর রাজপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু অজ্ঞাত কারণে পুলিশ তাদের ধরছেনা। মঈনুল হোসেন তালুকদার বলেন,আসামী ধরার বিসয়ে কথা বরতে গেলে পুলিশ ধমক দিয়ে তাদের তাড়িয়ে দেয়। বলে আসামী পাওয়া যাচ্ছেনা। নিহতের ভাই সহ ক্ষুদ্ধ স্বজনরা অবিলম্বে মোজাম্মেল হক তালুকদার মজনু হত্যা হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক মেহেদী হাসান বলেন,মামলাটি শুরুতে ইউডি মামলা রুজু হয়। পরে হত্যা মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদনে ঐড়সরপরফড়ষ উল্লেখ করা হয়েছে। এজন্য বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।
এব্যাপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান, মামলাটি হত্যা মামলা হিসেবে দায়ের করার সত্যতা নিশ্চিত করে বলেন,মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িত থাকার সত্যতা বা প্রমান পাওয়া গেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *