নাটোরে দুলুঃ ‘খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার’

নাটোরঃ বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, কারাবন্দি দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। তাকে কোন চিকিৎসা দেয়া হয়নি। অসুস্থ খালেদা জিয়ার কিছু হয়ে গেলে এর দায় সরকারকেই নিতে হবে। প্রয়োজনীয় চিকিৎসা না দিয়ে তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার।

রোববার(২৮শে জুলাই)দুপুরে নাটোর শহরের আলাইপুরের অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপি’র নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, ‘বেগম জিয়াকে কারাগারে নেয়ার সময় তিনি সুস্থ ছিলেন। কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে স্যাতসেতে পরিবেশে তাকে অন্যায়ভাবে বন্দী রাখা হয়েছে। সাবেক একজন প্রধানমন্ত্রী হিসেবেও তার ন্যুনতম কৃপা করা হচ্ছে না। আমাদের পক্ষ থেকে বারবার বলার পরও তার যথোপযুক্ত চিকিৎসা দিচ্ছেনা সরকার। গত তিন মাসে খালেদা জিয়ার অসুস্থতা আরও বেড়েছে।’

বিএনপির জাতীয় কাউন্সিল প্রসঙ্গে দলের এ শীর্ষ পর্যায়ের নেতা বলেন, ‘আগামীতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করবে বিএনপি। জাতীয় কাউন্সিলে নির্বাচিত নেতৃবৃন্দ বেগম জিয়ার মুক্তিসহ বিভিন্ন আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করবে।’

জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরোও বক্তব্য রাখেন বিএনপি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহীন শওকত, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ও সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির অন্যতম সদস্য সাবিনা ইয়াসমিন ছবি, শহিদুল ইসলাম বাচ্চু, কাজী শাহ আলম, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন সহ আরোও অনেকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *