নাটোরে পুলিশ মহাপরিদর্শক: শেখ হাসিনা নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের দ্বারপ্রান্তে দেশ

নাটোর অফিস॥ পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশ বিশ্বের উন্নত দেশগুলোর কাতারভুক্ত হতে খুব বেশী দেরী নেই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশের স্বপ্নকে বাস্তবায়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আমাদের শুধু স্বপ্নই দেখাননি, স্বপ্ন কিভাবে বাস্তাবায়ন করতে হয় তাও করে দেখাচ্ছেন।

মঙ্গলবার দুপুরে নাটোরের হরিশপুরে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের উদ্বোধনপূর্ব অভিভাবক সমাবেশে এসব কথা বলেন পুলিশপ্রধান।

শিক্ষার্থীদের উদ্দেশ্য পুলিশ মহাপরিদর্শক বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ সমর্থক। বাংলাদেশকে জানতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে আর বঙ্গবন্ধুকে জানলেই দেশকে জানা পূর্ণতা পাবে। বঙ্গবন্ধুকে জানার কোন বিকল্প নেই। বাঙ্গালী জাতি হিসেবে দেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে ভালোবেসে চেতনায় ধারণ করতে হবে।

পুলিশপ্রধান বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষাই যথেষ্ট নয়। প্রাতিষ্ঠানিক শিক্ষা ভালো মানুষ হবার সার্টিফিকেট দেয় না। সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলে সমাজ ও রাষ্ট্রের কল্যানে নিজেদের নিয়োজিত করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে দূরে সকলকে দূরে থাকার অনুরোধ জানিয়ে পুলিশ মহাপরিদর্শক বলেন আজকের শিক্ষার্থীরাই সুনাগরিক হয়ে একদিন বিশ্বে দেশের প্রতিনিধিত্ব করবে।

জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের সভাপতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা প্রশাসক মোহাম্মদ শাহিরয়াজ,রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) আকরামুল হাসান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *