নাটোরে বিজয়ী হলেন যারা

নাটোর অফিস॥ নাটোরের পাঁচ উপজেলা নির্বাচনে বেসরকারীভাবে আওয়ামী লীগ সমর্থিত ৩ জন ও ২ জন স্বতস্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গুরুদাসপুর উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন। তিনি পেয়েছেন ৪২ হাজার ৮৮৪ ভোট । তার নিকটতম আওয়ামীলীগের অপর বিদ্রোহী প্রার্থী সরকার এমদাদুল হক মোহম্মদ আলী পেয়েছেন ২১ হাজার ২২১২ ভোট। লালপুর উপজেলায় আওয়ামীলীগ প্রার্থী ইছাহাক আলী ৬০ হাজার ৫৩৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম জাসদ (ইনু) আব্দুল হালিম পেয়েছেন ২১০৬ ভোট। বাগাতিপাড়ায় আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী অহিদুল ইসলাম গকুল পেয়েছেন ২৬ হাজার ৪৩৩ ভোট । তার নিকটতম আওয়ামীলীগের সেকেন্দার আলী পেয়েছেন ২০ হাজার ৭৭৬ ভোট।
সিংড়া উপজেলায় ৬৯ হাজার ৪৭০ ভোট পেয়ে আওয়ামীলীগ প্রার্থী শফিকুল ইসলাম শফিক বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আদেশ আলী পেয়েছেন ৬০ হাজার ৯৫১ ভোট।
বড়াইগ্রামে আওয়ামীলীগের ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী ৪৯ হাজার ৬২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলু পেয়েছেন ৪৮ হাজার ৭৬৫ভোট।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *