নাটোরে ‘তুলে নেয়া’ যুবলীগ নেতাকে ফেরত চেয়ে মহাসড়ক অবরোধ

নাটোর:  নাটোরে ‘তুলে নেয়া’ যুবলীগ নেতা ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জামিলুর রহমান মিলনকে ফেরত চেয়ে নাটোর-ঢাকা ও নাটোর-রাজশাহী মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুদ্ধ জনতা। শুক্রবার প্রায় দুই ঘন্টাব্যাপী শহেরর হরিশপুর বাইপাস এলাকায় এ অবেরাধ করা হয়।

এর আগে শুক্রবার সকালে নাটোর প্রেসক্লাব চত্বরে মানববন্ধন করে মিলনের সমর্থকরা। মানববন্ধন শেষ অল্প সময় নাটোর-বগুড়া মহাসড়কে অবস্থান নেয় তারা।পরে শহরের হরিশপুর বাইপাস চত্বরে পুনরায় লাঠিেসাটা নিয়ে অবস্থান নেয় বিক্ষুদ্ধ দলীয় কর্মীরা।

এসময় তারা রাজশাহী ও ঢাকাগামী বিভিন্ন যানবাহন থামিয়ে দেয় ও রাস্তায় শুয়ে পথবেরাধ করে।

যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ লাইনস থেকে অতিরিক্ত পুলিশ ফোর্স ঘটনাস্থলে মোতায়েন করা হয়। পরে বিকাল ৪টার মধ্যে মিলনের সন্ধানের আশ্বাসে মহাসড়ক থেকে সড়ে যায় মিলনের সমর্থকরা।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, বিক্ষুদ্ধ কর্মীদের শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিখোঁজ মিলনের সন্ধানে গুরুত্ব দিয়ে কাজ করা হচ্ছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার তালতলা হাফরাস্তা এলাকায় নিজ অফিস থেকে মিলনকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবী করেছেন তার বাবা এমদাদুল হক মিয়াজী।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *