নাটোরের সিংড়ায় দলীয় নেতার পা কেটে নেয়া আ’লীগ সম্পাদক বহিষ্কার

নাটোর: নাটোরের সিংড়ার বামিহাল বাজারে আওয়ামী লীগ নেতা মোর্শেদুল ইসলামের (৩৫) এক পা কেটে আরেক গুড়িয়ে দেয়ার ঘটনায় মূল অভিযুক্ত সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিনকে বহিষ্কার করেছে স্থানীয় আওয়ামী লীগ।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত ও বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ এনে ঘটনার ৯ দিন পর তাকে বহিষ্কার করা হল।

গতকাল সোমবার (১৪ই জানুয়ারী) রাতে সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজ্জামেল হক মোজা ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মজিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন তারা।

উল্লেখ্য, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন গ্রুপের ওয়ার্ড আ’লী নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ৬ই জানুয়ারী রবিবারে বামিহাল বাজারে দিবা লোকে প্রকাশ্যে জন সম্মুখে আওয়ামীলীগ নেতা মুর্শেদুলকে লোহার রড দিয় ডান পা ভেঙ্গে বাম পা কেটে নিয়ে যায় বহিষ্কৃত আওয়ামীলীগ নেতা আফতাব উদ্দিন। এরইরই প্রেক্ষিতে তাকে বহিষ্কার করা হয়েছে বলে সূত্রে জানা যায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *