নাটোরের সিংড়ায় পলকের হুঁশিয়ারী পর বন্ধ হল পরিবহন চাঁদাবাজি!

সিংড়াঃ নাটোরের সিংড়ায় পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধ ও চাঁদাবাজদের উৎখাতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের প্রতিশ্রুতির ২৪ ঘন্টার মাথায় স্থানীয় প্রশাসন নড়ে চড়ে বসেছে। এ লক্ষ্যে মাঠ নেমেছে সিংড়া উপজেলা প্রশাসন।
রোববার বিকেল ৫টায় সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এর নেতৃত্বে সিংড়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে শ্রমিক কল্যাণে ‘মালিক শ্রমিকের’ নামে আদায়কৃত অবৈধ চাঁদা বন্ধ করে দেয়া হয়। এসময় সিংড়া বাসষ্ঠান্ডে অটোরিক্সা চালকদের কাছ থেকে চাঁদা আদায়ের সময় দক্ষিণ দমদমা এলাকার আনোয়ার হোসেন নামের এক ভ্যান শ্রমিককে আটক করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নাটোরের এনএসআই এর সহকারী পরিচালক ইকবাল হোসেন।
সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মহোদয়ের প্রতিশ্রুতির বাস্তবায়নের কাজ শুরু হল। সিংড়া উপজেলাতে আজ থেকে আর কেউ অবৈধ ভাবে টাকা আদায় করতে পারবে না।
উল্লেখ্য শনিবার বিকেল ৫টায় সিংড়া কোট মাঠে উপজেলা ও পৌর আ’লীগ আয়োজিত নাগরিক সমাবেশে প্রতিমšী¿ পলক সিংড়ার সাব-রেজিষ্টার অফিস ও পরিবহন সেক্টরে চাঁদা আদায় বন্ধ ও সিংড়া থেকে চাঁদাবাজদের উৎখাত করা হবে বলে ঘোষণা দিয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *