নাটোর-২:বিএনপি প্রার্থী ছবির গণসংযোগে হামলা, আহত ২

নাটোর॥ নাটোর-২ আসনে রোববার বিএনপি দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবির নির্বাচনী গণসংযোগে হামলার ঘটনায় আব্দুল ওয়াদুদ তনু ও শরিফুল ইসলাম মুকুল নামে বিএনপির দুই কর্মি আহত হয়েছে। এর আগে রোববার গনসংযোগ শেষে ফেরার পথে নজরুল তালুকদার নামে আপর এক বিএনপি কর্মীকে মারপিট করে জখম করাসহ তার মোটর সাইকেল ছিনিয়ে নিয়েছে কতিপয় দুর্বৃত্ত। এসব ঘটনার জন্য আওয়ামীলীগ প্রার্থীর সমর্থকদের দায়ী করেছেন বিএনপি নেতৃবৃন্দ সহ প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি।

রোবববার দুপুরে দলয়ী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রচারনায় বাধাদান সহ কর্মী-সমর্থকদের মারপিট করা হচ্ছে। এছাড়া আইন শৃংখলা বাহিনীর সদস্যদের বিরুদ্ধেও হয়রানির অভিযোগ করা হয়েছে ওই সংবাদ সম্মেলনে।

বিএনপি দলীয় সুত্রে জানা যায়, রোববার সকালে শহরের আলাইপুর এলাকায় দলীয় কার্যালয় থেকে প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি নেতা কর্মি নিয়ে প্রচারণা শুরু করেন। এসময় শহরের স্টেশান বাজার এলাকায় পৌছালে পেছন দিক থেকে হামলা চালায় দূর্বৃত্তরা। এঘটনায় আব্দুল ওয়াদুদ তনু ও শরিফুল ইসলাম মুকুল নামে দুই কর্মি আহত হয়। এতে পন্ড হয়ে যায় বিএনপির প্রচার প্রচারণা।

এঘটনায় প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি তাৎক্ষনিক অভিযোগ করে বলেন ,গতকাল শনিবার আওয়ামীলীগের প্রার্থী শফিকুল ইসলাম শিমুল আমাকে নির্বঘ্ন প্রচারণার ব্যাপারে আশ্বাস্ত করার পরেও আমার প্রচারণায় হামলা করা হল।

তবে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মের্ত্তুজা আলী বাবলু এধরনের অভিযোগকে ভিত্তিহীন ও বানোয়ট দাবী করে বলেন ,পরাজয় নিশ্চিত জেনে বিএনপি নেতৃবৃন্দ মিথ্যাচার করে জনগনের আস্থা অর্জনের চেষ্টা করছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *