নাটোরে চলন্ত গাড়িতে ফোনে কথোপকথন, প্রাণ গেল ২ ছাত্রের। 

নাটোর: চলন্ত মোটরসাইকেলে ফোনে কথোপকথনের সময় নিয়ন্ত্রণ হারিয়ে নাটোরের বাগাতিপাড়ায়  রনি (১২) ও কাউছার (১৬)  নামে দুই  স্কুল ছাত্র নিহত এবং বাঁধন (১৫) নামে অপর একজন আহত হয়। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার জামনগর ঘোষপাড়া স্লুইচ গেট সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত রনি ঘটনাস্থলে এবং কাউছার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায়।

নিহত রনি জামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র ও জামনগর হাঁপানিয়া ফকিরপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে এবং নিহত কাউছার ভিতরভাগ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র ও রওশনগিরি পাড়ার মিনারুলের ছেলে।

আহত বাঁধন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে বাগাতিপাড়া উপজেলার দোবিলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র এবং জামনগর ফকির পাড়া এলাকার আলমের ছেলে।

দুই ছাত্রের পরিবারের বরাত দিয়ে এলাকাবাসী জানায় , মঙ্গলবার রাত ৯ টার দিকে স্কুল ছাত্র তিন বন্ধু বাগাতিপাড়া উপজেলার জামনগর বাজার থেকে মোটর সাইকেল করে গয়লার ঘোপে যাচ্ছিল। পথে চালক কাউছার মোবাইল ফোনে কথা বলার সময় জামনগর ঘোষপাড়া স্লুইচ গেট সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে রনি ঘটনাস্থলেই মারা যায়। আহত অপর দুই মোটর সাইকেল আরোহী চালক কাউছার ও বাঁধনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাউছার রাতে মারা যায়। বাঁধন (১৫) নামে আহত অপরজন সেখানে চিকিৎসাধীন রয়েছে।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *