নাটোরে সড়কে নিরাপত্তা চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

নাটোর: সড়কে নিরাপত্তার দাবীতে রাজধানী ঢাকায় শুরু হওয়া আন্দোলনে ধারাবাহিকতায় ৯ দফা বাস্তবায়নের দাবিতে নাটোরে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। বৃহষ্পতিবার সকালে নাটোর এনএস সরকারী কলেজ, রাণী ভবানী সরকারী মহিলা কলেজ ও নাটোর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ বিক্ষোভ মিছিলে অংশ নেয়। সকাল ১১টার দিকে ওই তিনটি প্রতিষ্ঠানের অর্ধশত শিক্ষার্থী নিরাপদ সড়ক দাবী করে। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার নাটোর প্রেসক্লাবের সামনে ফিরে আসে পরে। মিছিল শেষে নাটোর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে শিক্ষার্থীরা। মানববন্ধনে বক্তব্য রাখে রানী ভবানী কলেজের শিক্ষার্থী মারজিয়া মনসুর আরশি, ভোকালিস্ট বাধন আহমেদ, এন এস সরকারী কলেজ ও নাটোর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদী, কাউসার, রাজিউল, আদিত্য, নিলয়, রাকিব, সারোয়ার জাহান প্রমূখ।
মানববন্ধনে শিক্ষার্থীরা সড়ক দুর্ঘটনায় নিহতদের ক্ষতিপূরণ এবং দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।
নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, শিক্ষার্থীরা বিক্ষোভ করতে জেনে অপ্রীতিকর ঘটনা ও বিশৃঙ্খলা এড়াতে ও যান চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ তৎপর ছিল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *