নাটোরে আইসিটি প্রতিমন্ত্রী পলক-‘ভূমিহীন পরিবার আর খোলা আকাশের নিচে থাকবে না ’

সিংড়া: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আগামী ২০২১ সাল নাগাদ দেশের কোন ভূমিহীন পরিবার গৃহহীন থাকবে না। সকল ভূমিহীনদের গৃহ নির্মাণ করে দেয়া হবে। তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করবে সরকার। ২০২১ সাল নাগাদ দেশের কোন ভূমিহীন গৃহহীন পরিবার খোলা আকাশের নিচে থাকবে না। সেই লক্ষ্যে কাজ চলছে। প্রতিমন্ত্রী বুধবার সিংড়া উপজেলা মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যা ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০২ টি দুস্থ পরিবারের মাঝে ১০২ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ লক্ষ ৬ হাজার টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।
তিনি আরও বলেন ,গত বছর বন্যার সময় সিংড়া পৌরসভার মেয়র ও ইউনিয়নের চেয়ারম্যান সহ আমরা যেভাবে মানুষের পাশে থেকেছি তা দেশের ইতিহাসে নজির সৃষ্টি করেছে। ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমরা আশ্রয় কেন্দ্রে ঈদের কুরবানীও করেছি। উন্নয়ন, সুশাসন ও নিরাপত্তার স্বার্থে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমারের সভাপতিত্বে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *