পরকীয়ার টানে রাতে প্রেমিকার বাড়িতে : অতপর!

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে পরকীয়া প্রেমের টানে গভীর রাতে প্রেমিকার বাড়িতে দেখা করতে গিয়ে মনিরুল ইসলাম মনি (৩৫) নামে এক প্রেমিককে পিটিয়ে আহত করেছে প্রেমিকার সজনরা। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সোমবার গভীর রাতে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় মনিরুল ইসলামের পিতা বাবর আলী বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার গভীর রাতে প্রেমিক মনিরুল ইসলাম মনি বিলহরিবাড়ী গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্কের জেরে দেখা করতে যায়। কিন্তু ভুল বসত প্রেমিকার ভাইয়ের ঘরে কড়া নেড়ে বিপাকে পড়ে প্রেমিক মনি। তারপর প্রেমিকার বাড়ির লোকজন প্রেমিক মনিকে আটক করে বেধড়ক মারপিট করলে সে গুরুত্বর রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে প্রেমিকার ভাই অভিযোগ অস্বিকার করে বলেন, মনিরুল ইসলাম মনি গভীর রাতে তাদের বাড়িতে এসেছিলেন অনৈতিক উদ্দেশ্য নিয়ে। তার বোনের সাথে তার কোন সম্পর্ক নেই।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন জানান, এঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যে তিন জনকে আটক করা হয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *