সিংড়ায় চলাচলের পথে বেড়া দেওয়ায় ৭ পরিবার অবরুদ্ধ

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় চলাচলের পথে বেড়া দেয়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে ৭ পরিবার। শুক্রবার দুপুরে পথে বেড়া দেওয়ার ঘটনা ঘটলে ওই সাত পরিবারকে ফসলি জমি দিয়ে চলাচল করতে হচ্ছে।
ভূক্তভোগী ইসহাক আলী জানান, প্রতিবেশী আকরাম হোসেন তার সীমানায় পথের ওপর তার গরু বেধে রেখে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছে দির্ঘদিন ধরে । এ অবস্থায় গত শুক্রবার শাহজাহান, ফেরদৌস, ইদ্রিস, হাসান, ফিরোজাসহ ৭ পরিবারের লোকজন গ্রামের মসজিদে জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফিরে আসার সময় পথে বেড়া দেয়া দেখতে পান। এসময় আমি বেড়া দেয়ার কারণ জানতে চাইলে আকরাম হোসেন ও তার ছেলে নাজমুল ইসলাম লাঠিসোটা নিয়ে তাড়া করেন। এসময় প্রতিবেশী আকরাম হোসেনের পরিবারের অন্য সদস্যরা প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে ঘুরে ফসলি জমি মাড়িয়ে বাড়ি ফিরতে হয়। বর্তমানে এই সাত পরিবারেরর লোকজনদের চলাচল করতে সমস্যায় পড়তে হচ্ছে।
ঘটনাটি জানতে মোবাইল ফোনে অভিযুক্ত আকরাম হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে তার ছেলে নাজমুল ইসলাম বলেন, তারা তাদের সীমানায় বেড়া দিয়েছেন। কথা কাটাকাটির এক পর্যায়ে হাসান আমাদের মারার হুমকি দেয়।
চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা জানান, ঘটনাটি তিনি জানেনা বা কেউ তাকে জানায়নি। খোঁজ নিয়ে সমাধান করার প্রতিশ্রুতি দেন তিনি।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিপিএম সাংবাদিকদের জানান, বিষয়টি সম্পর্কে আমি অবগত নয়। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *