নাটোরে অন্যের বাড়ি নিজের দাবী করে ২ লাখ টাকার গাছ উজাড়!

নিজস্ব প্রতিবেদক,সিংড়া,নাটোরঃ নাটোরের সিংড়ার পারসাঐল হাজীপুর গ্রামে পুর্ব শত্রুতার জেরে প্রকাশ্য দিবালোকে প্রতিপক্ষের ২ লাখ টাকার গাছ কাটার ঘটনা ঘটেছে।

অভিযোগ উঠেছে, হাজীপুর গ্রামের মৃত জুড়ান মোল্লার ছেলে আবুল হোসেনের বসত বাড়ি ও বাগান বাড়ির মালিকানা নিয়ে ওই গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলেদের মধ্যে র্দীঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ এই জমি নিয়ে নাটোর জজর্কোটে একটি মামলা চলমান রয়েছে। মামলা চলমান থাকা সত্ত্বেও গতকাল বুধবার সকালে প্রতিপক্ষ মৃত নুর মোহাম্মদ মোল্লার ছেলে জয়নাল,মান্নান,ইছাহক,আউয়াল এবং তাঁর দুই পুত্র মালেক ও মাহফুজ সহ ১০/ ১২ জনের একটি সংঘবদ্ধ দল আবুল হোসেনের বসত বাড়ি নিজের দাবী করে প্রকাশ্য দিবালোকে তাঁর বাগান বাড়িতে লাগানো কাঠ ও ফল জাতীয় গাছ কাটা শুরু করে। এ অবস্থায়  মেহগনি,বাবলা,আম,সুপারী,পিয়ারা সহ বিভিন্ন প্রজাতির কাঠ ও ফলের গাছ কেটে বাড়িতে নিয়ে যায়। প্রতিপক্ষ ঘটনাস্থল গিয়ে বাধা দিলে জয়নালের লোকজন অকথ্য ভাষার গালিগালাজ করে ও হত্যার হুমকি দেয়।

ক্ষতিগ্রস্ত আবুল হোসেন বলেন, ‘৪০ বছর ধরে আমার দখলে থাকা এই বসতবাড়ি  ও বাগানে নিজের হাতে লাগানো গাছ গুলো প্রতিপক্ষ কেটে ফেলায়  প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।’

সিংড়া থানা অফিসার ইনর্চাজ নুর-এ আলম সিদ্দিকী বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *