নাটোর-পাবনায় রেলের ৪০৩০ লিটার চোরাই তেলসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, লালপুর, নাটোর ও ঈশ্বরদী, পাবনা॥
নাটোরের লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় ও পাশ্ববর্তী পাবনার ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে চার হাজার ত্রিশ লিটার ট্রেনের চোরাই তেল (ডিজেল) সহ পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫,সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলো- লালপুর উপজেলার ডহরশৈলা এলাকার মৃত সামাদ আলী মন্ডলের ছেলে আবেদ আলী মন্ডল (৫৫), মৃত নবীর আলীর ছেলে মুক্তার হোসেন, ঈশ্বরদীর ফতেহ মোহাম্মদপুর এলাকার মৃত গোলাম রহমানের ছেলে মিজানুর রহমান (৫৫), আব্দুল গাফফারের ছেলে কামাল হোসেন (৩০) ও মৃত মুসা আলীর ছেলে শাহাজাদা (৪৫)।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) ভোর ৫টার দিকে নাটোর ও পাবনার সীমান্তবর্তী দুই এলাকায় এ অভিযান পরিচালনা করে র্যাব-৫ এর একটি আভিযানিক দল।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি এস এম জামিল আহম্মেদ জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার টিটিয়া আবেদ মোড় ও ঈশ্বরদীর ফাতেহ মোহাম্মদপুর গ্রামে অভিযান চালিয়ে ট্রেনের চার হাজার ত্রিশ লিটার চোরাই তেল, ৩টি মোবাইল ফোন ও একটি ইজিবাইকসহ ৫জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত চোরাই ডিজেল বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলো বলে স্বীকার করেছে।’

জামিল আহম্মেদ আরও জানান, গ্রেফতার ৫ জনের বিরুদ্ধে লালপুর ও ঈশ্বরদী থানায় মামলা রুজু হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *