নাটোরের সিংড়ায় মাদকের আতঙ্ক ওসি মনিরুল॥ ১০৩ মামলা, ১৩৭ আটক।

সিংড়া: নাটোরের সিংড়ায় ৩ মাসে ১৩৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। চলতি বছরের এপ্রিল, মে ও জুন মাসে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে আটক করে সিংড়া থানা পুলিশ। জানা যায়, ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত ১৩৭ জনকে আটক করা হয়েছে। তার মধ্যে রয়েছে মাদক ব্যবসায়ী ও সেবনকারী। জব্দকৃত মাদকদ্রব্য হল ৩ কেজি ১১৩ গ্রাম গাঁজা, ১৬৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬.৫৫ গ্রাম হেরোইন ও ২ বোতল ফেনসিডিল।
পুলিশ সুত্রে জানা যায়, সিংড়া থানায় এই ৩ মাসে ১০৩ টি মাদক মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় আটককৃতদের আদালতে পাঠানো হয়। এছাড়াও সাজাপ্রাপ্ত পলাতক আসামী, চুরি, জুয়া,ডাকাতি, ডাকাতির প্রস্তুতির মামলার আসামীদের আটক করে আদালতে প্রেরণ অব্যাহত আছে।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, ৩ মাসে ১৩৭ জন ইয়াবা ও গাঁজা ব্যবসায়ীকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। সিংড়া থানা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোরভাবে অভিযান চালাচ্ছে। মাদকসহ যাকে পাওয়া যাবে, তাকেই পুলিশ আটক করবে। সিংড়া উপজেলাকে মাদকমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *