নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে রশিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকরের আদেশ

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী রুবেল হোসেনকে মৃত্যুদন্ড সহ ১ লাখ টাকার অর্থ দন্ডে দন্ডিত করেছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে নাটোরে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মোঃ ইমদাদুল হক এই রায় ঘোষনা করেছেন।

আদালত সুত্রে জানাযায়, ২০১৭ সালে ২৭ জুন বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের খোকন মুন্সির ছেলে রুবেল হোসেনের সাথে সিরাজগঞ্জের তেতুলিয়া গ্রামের মৃত আকবর আলী শেখের মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রী ফাতেমাকে নির্যাতন করতে থাকে রুবেল। এক পর্যায়ে একই বছরের ২৬ সেপ্টেম্বর রাতে মামলার অন্য আসামীদের সহযোগীতায় ফাতেমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এঘটনায় নিহতের বোন আকলিমা বেগম বাদি হয়ে বড়াইগ্রাম থানায় রুবেল হোসেন সহ ৪ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

তদন্ত শেষে অন্য আসামীদের বাদ দিয়ে রুবেলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুরিশ। পরে মামলাটি বিচারের জন্য অত্র আদালতে প্রেরিত হলে আজ মঙ্গলবার দুপুরে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক মোঃ ইমদাদুল হক উল্লেখিত প্রদান করেন।
স্পেশাল পাবলিক প্রসিকিউটার আনিসুর রহমান জানান, বিচারক তার রায়ে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করা সহ অর্থদন্ডের অর্থ নিহত ফাতেমার পিতা-মাতাকে ক্ষতিপুরন বাবদ প্রদানের নির্দেশ দেয়া হয়। দন্ডপ্রাপ্ত রুবেল হোসেনের গলায় রশি লাগিয়ে মৃত্যু কার্যকর না হওয়া পর্যন্ত ঝুলিয়ে রাখার আদেশ দেন বিচারক ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *