বিএনপি নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চায় -দুলু

নাটোর প্রতিনিধি
সাবেক উপমন্ত্রী ও বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘বিএনপি নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন চায়। তবে সেই নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে। সকলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হলে কোন নির্বাচনেই জনগণ অংশ নিবেনা। ‘নির্বাচন করবেন ভালো কথা, এর জন্য আগে পরিবেশ তৈরি করতে হবে। জনগণের ভোটের অধিকার আগে ফিরিয়ে দিতে হবে। স্থানীয় সরকার নির্বাচনের আগে মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে। প্রতিটি নির্বাচনে সকলের জন্য সমান সুযোগ করে দিতে হবে। ‘অন্যথায় এদেশের মানুষ আর কোন নির্বাচনে অংশ নিবে না । নির্বাচন পদ্ধতির প্রতি মানুষের আর আস্থা নেই ।
শুক্রবার সকালে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে শহর বিএনপি’র জরুরী সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেয়া বক্তব্যে রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন। শহর বিএনপি’র আহবায়ক ও সাবেক পৌর মেয়র শেখ এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হক ,সদস্য সচিব রহিম নেওয়াজ , বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু , এডভোকেট রুহুল আমিন তালুকদার টগর প্রমুখ ।
সভায় নাটোর পৌরসভার ঘোষিত প্রার্থী পৌর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরীর পক্ষে কাজ করার জন্য সবাইকে আহবান জানিয়ে দুলু বলেন, বিএনপি স্থানীয় সরকার নির্বাচন করতে চায় । তাই নির্বাচনে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *