মল্লিকহাটি থেকে আবারও ১২ মাদকসেবী গ্রেফতার

নাটোর অফিস॥
নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজা সহ আবারো ১২ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর একটি দল। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ইতিপুর্বে ওই একই এলাকা থেকে গত তিন মাসে পাঁচ দফায় ৯৭ মাদকসেবীকে গ্রেফতার করা হয়। নতুন করে আরো ১২ জনকে গ্রেফতার করা হয়। এনিয়ে তিন মাসে ছয় দফায় একই এলাকা থেকে ১০৯ জনকে মাদক সেবনের দায়ে গ্রেফতার করা হলো।
সিপিসি-২ ,র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল বৃহস্পতিবার রাতে শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মাদক সেবনের সময় ১২ মাদকসেবীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় ১০ গ্রাম গাঁজা সহ সেবনের উপকরণ জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আব্দুল্লাহ (২২), মোঃ শামীম (২৮), মোঃ সোহেল খান (২৮), আব্দুল ওয়াদুদ (৫২), মোঃ জীবন হোসেন (২০), মোঃ লিটন হোসেন (২১), মোঃ রাশেদ চৌধুরী (৩৮), মোঃ রনি চৌধুরী (৩৫), মোঃ রাজু আহম্মেদ (৩৭), মোঃ হাবিব (২২), মোঃ রকি ইসলাম (২৩) এবং কৃষ্ণ সরকার (২৩)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য,শহরের এই একই এলাকা থেকে ইতিপুর্বে গত ২৭ আগষ্ট ১৭ জন , ১ সেপ্টেম্বর রাতে ৩১ জন , ১৭ সেপ্টেম্বর , ১৭ জন , ২৪ সেপ্টেম্বর ২০ জন এবং সর্বশেষ ১৪ অক্টোবর ১২ জনকে মাদক সেবনের সময় র‌্যাব সদস্যরা গ্রেফতার করে থানায় সোপর্দ করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *