অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাব – প্রতিমন্ত্রী পলক

নাটোর অফিস॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী (আইসিটি) জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,অসহায় মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যেতে চাই। বন্যা পরবর্তী দুর্যোগ মোকাবেলায় আমি আপনাদের পাশে রয়েছি এবং থাকব ইনশাল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সহায়তায় আমরা যেভাবে সম্মিলিত প্রচেষ্টায় বন্যা মোকাবেলা করছি, আগামীতে যে কোন দুযোর্গ মোকাবেলা সহ সমস্যা সমাধানে সকলের সম্মিলিত প্রচেষ্টায় এভাবেই আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব ইনশা আল্লাহ্।
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক গতকাল রোববার বিকেলে সিংড়া উপজেরার তাজপুর ইউনিয়নের ভাঙ্গন কবলিত এবং নাগর নদের কচুরীপানা অপসারন কাজ পরিদর্শন সহ বন্যায় ক্ষতিগ্রস্থদের ত্রান বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেছেন। প্রতিমন্ত্রী বলেন, বন্যার আগে তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ও ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল জব্বার সহ এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি তাজপুর স্কুলের কাছে কচুরীপানার স্তুপের কারনে নাগর নদীর পানি প্রবাহ বন্ধ হয়ে গেছ্।ে এছাড়া একটি ব্রিজ ঝুঁকিপুর্ন হওয়ায় মানুষের চলাচল বিপদজনক হয়ে ওঠে। ওই খবর পাওয়ার পর পরই আমি জেলা প্রশাসক, সিংড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দেরকে কচুরিপানা দ্রুত অপসারণের জন্য নির্দেশনা প্রদান করি। সেই নির্দেশনার ভিত্তিতে এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় কচুরিপানা অপসারণের কাজ শুরু করা হয়। প্রতিদিন এলাকার শত শত স্বেচ্ছাসেবী কর্মীরা কচুরিপানা অপসারণে কাজ করছে। ফল¤্রুতিতে নদীর এক পাশ দিয়ে পানি প্রবাহ স্বাভাবিক হয়েছে। নদীর কচুরীপানা অপসারন কাজ বর্তমানেও চলমান রয়েছে। আগামীতেও আমরা সকল সমস্যা সমাধানে সম্মিলিত ভাবে কাজ করে যেতে চাই।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, পিআইও আল আমিন সরকার, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল জব্বার, প্রতিমন্ত্রীর এপিএস রনজিৎ কুমার,রাকিবুল ইসলাম প্রমূখ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *