রাসিক নির্বাচনের লিটনের পক্ষে ভোট প্রার্থনা ইঞ্জিনিয়ার পল্লবের।

নাটোর: রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগ করেছেন নাটোর-১ আসনের সাংসদ আবুল কালাম আজাদের পুত্র ইঞ্জিনিয়ার সাফিনুর রহমান পল্লব। নগরীর বিভিন্ন এলাকার দোকানপাট, বাসাবাড়ি, বাজার এলাকায় খায়রুজ্জামান লিটনকে বিপুল ভোটে বিজয়ী করতে তার জন্য ভোট প্রার্থনাও তরুণ প্রজন্মের এই নেতা।

গতকাল বৃহষ্পতিবার এবং আজ নগরীর সাহেববাজার, ঘোষপাড়াসহ বিভিন্ন এলাকায় এই প্রচারণায় আরো অংশ নেন নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল, নাটোর পৌরমেয়র উমা চৌধুরী জলি, গুরুদাসপুর পৌর মেয়র ও নাটোর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহনেওয়াজ আলী মোল্লা, সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেনসহ উত্তরবঙ্গের ২০ জন পৌর মেয়র। তাদের পাশাপাশি বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন পল্লব।

পল্লব বলেন, ‘রাসিক নির্বাচনে দেশের উত্তরাঞ্চলে এই মুহূর্তে মর্যাদার লড়াই। তাই মানুষের দ্বারে দ্বারে গিয়ে নৌকার প্রার্থী খায়রুজ্জামান লিটেনর কথা বলতে হবে, ভোট চাইতে হবে। তরুণরা এ নির্বাচনে একটি বড় ফ্যাক্টর। এই প্রজন্মের একজন হিসেবে তরুণদের কাছে লিটন চাচার উন্নয়ন পূর্বোক্ত উন্নয়ন বার্তা পৌছে দিয়ে এবারের নির্বাচেন ভোট প্রার্থনা করছি। আমরা মেয়ররা খায়রুজ্জামান লিটনের পক্ষে শেষ পর্যন্ত কাজ করবো।’

উল্ল্যেখ্য, আগামী ৩০ শে জুলাই রাসিক নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে নৌকা প্রতীকে খায়রুজ্জামান লিটন ও ধানের শীষে মোসাদ্দেক হোসেন বুলবুল প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *