ট্রাক চাপায় ছাগল মারা যাওয়ায় নাটোরের ট্রাক চালককে পিটিয়ে হত্যা


নাটোর অফিস॥
রাজশাহীর বাগমারায় ট্রাক চাপায় দুটো ছাগল মারা যাওয়ার ঘটনায় পুঠিয়ায় ধাওয়া দিয়ে এসে নাটোরের ট্রাক চালক আবু তালেবকে (৩৩) পিটিয়ে হত্যা করেছে ছাগল মালিক ও তার লোকেরা। শুক্রবার ১৮ সেপ্টেম্বর রাত ৮টার পরে তাকে মারপিটের পর শনিবার ভোর ৪ দিকে তিনি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় পুলিশ ৫জনকে আটক করেছে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম নিহত ট্রাক চালক আবু তালেবের বাড়ি বাগাতিপাড়ায় বলে নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যায় বাগমারা উপজেলার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার গোলাম মোস্তফার দু’টি ছাগল আবু তালেবের ট্রাকের চাপায় মারা যায়। পরে ছাগলের মালিক গোলাম মোস্তফা ১০ থেকে ১৫টি মোটরসাইকেলে লোকজন নিয়ে ট্রাকের পেছনে ধাওয়া করে। প্রায় ১৬ কিলোমিটার এলাকা মোটরসাইকেলে পিছু ধাওয়ার পর রাত সোয়া আটটার দিকে পুঠিয়া উপজেলার বাসুপাড়ায় এসে ট্রাকটি আটক করে তারা। এ সময় চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায় গোলাম মোস্তফার লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ ৫জনকে আটক করেছে। এ ঘটনায় হত্যা মামলা করা হবে বলে জানিয়েছেন ওসি রেজাউল।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহত ট্রাক চালক আবু তালেব নাটোরের বাগাতিপাড়া উপজেলার কোয়ালিপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে। বর্তমানে সে পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় শশুরালয়ে বসবাস করছিলেন। ঘটনাটি রাজশাহীর পুঠিয়া থানা এলাকায় ঘটেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *