বাগাতিপাড়ায় সাপের কামড়ে ননদের মৃত্যু;ভাবি রামেক হাসপাতালের আইসিইউতে


নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় সাপের কামড়ে ননদ বিলকিস বেগমের (৪২) মৃত্যু হয়েছে। অপরদিকে ভাবি খাদেজা বেগমকে (৩২) আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে( নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করা হয়। ননদ -ভাবি গত রাতে এক সাথে ঘুমিয়ে থাকা অবস্থায় সাপে কাটে। নিহত বিলকিস উপজেলার জামনগর ইউনিয়নের বজ্রাপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে এবং খাদেজা ওই আবুল হোসেনের পুত্রবধূ এবং নিহত বিলকিসের ভাই ইউনুস আলী বেল্টুর স্ত্রী।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া ও প্রয়োজনীয় কাজ শেষ করে শোবার ঘরে ননদ-ভাবি (বিলকিস ও খাদেজা) ঘুমিয়ে পরেন। হঠাৎ রাত আনুমানিক ১টার দিকে তাদের চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা ও এলাকাবাসী এসে বুঝতে পারে তাদের সাপে কেটেছে। এসময় এলাকাবাসীর সহযোগিতার বিলকিস এবং খাদেজাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
রামেকে হাসপাতালে তাদেরকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা সেবা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার বিকেলে বিলকিস মৃত্যু বরণ করেন। অপরদিকে খাদেজার শারীরিক অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।
জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ননদ-ভাবি দুজনকে সাপে কাটার ঘটনা এবং চিকিৎসাধীন অবস্থায় বিলকিসের মৃত্যু খবর নিশ্চিত করেন। তিনি বলেন আজ বুধবার রাতেই বিলকিসের দাপন সম্পন্ন করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *