নাটোরে ভিডিও কনফারেন্সে ক্ষতিগ্রস্ত রাস্তা দেখলেন পলক, সংস্কারের নির্দেশ

নাটোর অফিসঃ
নাটোর জেলার সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের খেজুরতলা বাজার থেকে ডাকমন্ডব পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার রাস্তাটি ভেঙ্গে সাম্প্রতিক বন্যায় চলাচল অনুপযোগি হয়ে পড়েছে। বারইহাটি চারমাথা মোড় থেকে হামিরঘোষ পর্যন্ত রাস্তাটির অনেক জায়গায় ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। এতে যোগাযোগ অবকাঠামো প্রায় ভেঙ্গে পড়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং এলাকাবাসীর সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলে রাস্তাটির বর্তমান অবস্থা দেখার পর সংস্কারের নির্দেশ দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ২০০৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গঠনের পরে আমরা প্রায় ১২কিলোমিটার রাস্তাটি সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়ন করেছিলাম। রাস্তাটি বাস্তবায়নের পরে নাটোর জেলা, সিংড়া ও আত্রাই উপজেলা এবং নওগাঁ জেলার মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করে রাস্তাটি এবং রাস্তাটি এলাকার পর্যটন কেন্দ্রে পরিণত হয়। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ফলে নাটোর, সিংড়া, আত্রাই ও নওগাঁর বিভিন্ন এলাকার মানুষ প্রতিনিয়ত এই রাস্তাটি ব্যবহার করে। সম্প্রতি বন্যায় রাস্তাটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ইতোমধ্যে ভাঙ্গন রোধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জরুরী নির্দেশনা দেয়া হয়েছে। আশা করছি বৃহষ্পতিবার থেকে রাস্তাটির ভাঙ্গন রোধে কাজ শুরু হয়ে যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *